Warning: Creating default object from empty value in /home/bijem/public_html/bangla/wp-content/themes/masterstudy/inc/redux-framework/redux-framework/inc/class.redux_filesystem.php on line 29
List of Donors | Media Institute

সন্মানিত দাতাদের তালিকা

farid ahmedজনাব ফরিদ আহাম্মদ ভূঁইয়া, ব্যবস্থাপনা পরিচালক, আরপি কনস্ট্রাকশন (প্রাঃ) লিমিটেড। খ্যাতিমান ব্যবসায়ী, সমাজসেবী ও শিক্ষানুরাগী।

m-a-aowalলায়ন এম এ আউয়াল, হাভেলি গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, সাপ্তাহিক একপক্ষ পত্রিকার প্রকাশক ও সম্পাদক।

fazlul azimইঞ্জিনিয়ার মোঃ ফজলুল আজিম এমপি, নবম জাতীয় সংসদের একমাত্র স্বতন্ত্র সদস্য এবং আজিম গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক।

nurulkarimজনাব নুরুল করিম, যুক্তরাজ্যের ভার্জিন মিডিয়ার কনসালট্যান্ট, বাংলাদেশের ইসলাম-করিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী।

akamotaliসৈয়দ আকামত আলী রুবেল, সভাপতি, টাওয়ার হ্যামলেট ট্রেডার্স বিজনেস অ্যাসোসিয়েশন, লন্ডন, যুক্তরাজ্য এবং বিশিষ্ট সমাজসেবক।

nurul aminজনাব মোঃ নুরুল আমিন, ব্যবস্থাপনা পরিচালক, এনসিসি ব্যাংক।

imam hossenজনাব মোঃ ইমাম হোসেন, ইসলামী স্ট্যান্ডার্ড সেভিংস কো-অপারেটিভ সোসাইটি লি.- এর চেয়ারম্যান এবং মেসার্স হোসেন ট্রেডার্স-এর সত্ত্বাধিকারী।

md. shahjahanজনাব মোঃ শাহজাহান, মমতাজ পলিমার ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এবং এম এস মেঘনা ট্রেডার্স ও শাহজাহান ব্রাদার্স-এর সত্ত্বাধিকারী।

munirul quaderড. মোঃ মনিরুল কাদের মির্জা, কানাডার টরেন্টো ইউনিভার্সিটির প্রফেসর এবং জলবায়ু, পরিবেশ ও পানিসম্পদ বিষয়ক খ্যাতিমান বিজ্ঞানী ও লেখক।

m. kamaluddinখন্দকার এম কামাল উদ্দিন, কমিউনিটি ডেভেলপমেন্ট ও অ্যাডভোকেসি অফিসার, সেন্ট পিটার্স কমিউনিটি অ্যাডভাইস সেন্টার , লন্ডন, যুক্তরাজ্য।

mahbubur-rahmanজনাব মাহবুবুর রহমান, সৌদি প্রবাসী ব্যবসায়ী ও বিশিষ্ট সমাজসেবক।

humayun kabirজনাব হুমায়ুন কবির মন্টু, সিমরু ইন্টারন্যাশনাল-এর ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী।

mirza kiruমির্জা কিরো, ম্যানেজার, সনি কর্পোরেশন, টেক্সাস, যুক্তরাষ্ট্র।

amir hosainজনাব মোঃ আমির হোসেন, এলিফ্যান্ট রোড কম্পিউটার অ্যাসোসিয়েশন-এর সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক।

mainuজনাব মোঃ মহিউদ্দিন মাইনু, জেড এ ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী।

iqubal bin anwarজনাব এফ.এম ইকবাল বিন আনোয়ার ডন, এডিশনাল ডাইরেক্টর, হেড অব দ্য ডিপার্টমেন্ট (গেমস অ্যান্ড স্পোর্টস), ওয়ালটন বাংলাদেশ লিমিটেড।

abdul mannanজনাব মোঃ আবদুল মান্নান, ব্যবস্থাপনা পরিচালক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, বিশিষ্ট গবেষক ও লেখক।

shirajজনাব শিরাজ উদ দৌলা, একটি রিয়েল এস্টেট কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সমাজসেবক।

জনাব মোঃ জাহাঙ্গীর হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক।

Mazharul-Qaderস্থপতি মাজহারুল কাদের, ইনডেক্স গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক।

জনাব এ টি এম রফিক, চেয়ারম্যান পদ্মা লাইফ ইনসিওরেন্স কোঃ লিঃ , বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক।

mizanur-rahmanজনাব মিজানুর রহমান, ম্যানেজিং ডাইরেক্টর, হাম্মাদ গ্রুপ।

Scroll Up